1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১০:৪২ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

বড়লেখায় ৮ দোকানকে ভ্রাম্যামাণ আদালতের জরিমানা

  • আপডেট টাইম : সোমবার, ১৮ এপ্রিল, ২০২২
  • ৩৫৪ বার পঠিত

বড়লেখা প্রতিনিধি :: বড়লেখার পৌরশহরে সোমবার বিকেলে বিভিন্ন অনিয়মের দায়ে ৮ ব্যবসা প্রতিষ্টানকে ২৮ হাজার টাকা জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত। আদালত পরিচালনা করেন ইউএনও ও নির্বাহী ম্যাজিস্ট্রেট খন্দকার মুদাচ্ছির বিন আলী। এসময় বিএসটিআই’র পরিদর্শক সুমন সাহা ও থানার পুলিশ সদস্যরা উপস্থিত ছিলেন।

ভ্রাম্যমাণ আদালত সূত্রে জানা গেছে, ওজনে কম দেয়া, মূল্যতালিকা প্রদর্শন না করা এবং মেয়াদোত্তীর্ণ পণ্য রাখার অভিযোগে বড়লেখা পৌরশহরের হাজীগঞ্জ বাজারের মাছ ব্যবসায়ী মুনি মিয়াকে ২ হাজার টাকা, সুতলি ব্যবসায়ী আব্দুল আলীকে ২ হাজার টাকা, মুদি ব্যবসায়ি আবু বক্করকে ২ হাজার টাকা, আব্দুল বাছিতকে ২ হাজার টাকা, অজয় দেবকে ২ হাজার টাকা, চম্পু দে’কে ৩ হাজার টাকা, মোহাম্মদ নজমুল হককে ১০ হাজার টাকা ও মিষ্টি ব্যবসায়ী গৌতম কুন্ডুকে ৫ হাজার টাকা জরিমানা করা হয়।
ইউএনও ও নির্বাহী ম্যাজিস্ট্রেট খন্দকার মুদাচ্ছির বিন আলী জরিমানা আদায়ের সত্যত্য নিশ্চিত করে বলেন, ওজন পরিমাপ ও মানদন্ড আইন ২০১৮ এর বিভিন্ন ধারায় আট ব্যবসায়ীকে ২৮ হাজার টাকা জরিমানা করা হয়েছে।

 

 

 

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..